Ad-1

Monday, February 5, 2024

প্রভাষক পদে নিয়োগের আবেদনপত্র

তারিখ-০১/০১/২০২৪ খ্রিঃ
বরাবর
অধ্যক্ষ
বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ।
বান্দরবান সেনানিবাস, বান্দরবান।

বিষয়ঃ বাংলা বিষয়ে প্রভাষক পদে নিয়োগের জন্য আবেদন।

জনাব
যথাবিহীত সম্মান পূর্বক নিবেদন এই যে, গত ১২ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখে “দৈনিক ইত্তেফাক” পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পারলাম যে, আপনার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানে বাংলা বিষয়ে একজন প্রভাষক নিয়োগ করা হবে। আমি উক্ত পদের একজন প্রার্থী হিসেবে সদয় বিবেচনার জন্য আমার শিক্ষাগত যোগ্যতাসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও আনুষাঙ্গিক তথ্যাদি সংযুক্ত করছি।

অতএব, মহোদয়ের নিকট বিনীত প্রার্থনা আমার জীবনবৃত্তান্তে উল্লেখিত বিষয়সমূহ বিবেচনা পূর্বক উক্ত পদে নিয়োগ প্রদান করলে আমি আমার শ্রম,মেধা ও নিষ্ঠার মাধ্যমে শিক্ষকতার মহান দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট থাকব।

বিনীত নিবেদক
নিজের নাম হবে
মোবাইল:

সংযুক্তিঃ

১। পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি ৩ কপি।
২। সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি।
৩। অভিজ্ঞতার সত্যায়িত সনদপত্র।
৪। ৭০০ টাকার পে-অর্ডার।

No comments:

Post a Comment

Recent Post

ফেব্রুয়ারি ১৯৬৯

১. ‘ ফেব্রুয়ারি ১৯৬৯ ’ কবিতায় সালামের হাতে কেন অবিনাশী বর্ণমালা ঝরে ? ক. সংগ্রামী চেতনার কারণে     খ. দুঃখিনী মাতার অশ্রুজল দেখে গ. বরকত...

Most Popular Post